4 weeks ago
হে মু‌মিনগণ! তোমা‌দের ওপর রোজা ফরজ করা হ‌য়ে‌ছে, যেম‌নিভা‌বে ফরজ করা হ‌য়ে‌ছিল তোমা‌দের পূর্বব‌র্তি‌দের ওপর। যা‌তে তোমরা তাকওয়া অর্জন কর‌তে পা‌রো। [সূরা বাকারা-১৮৩]
4 weeks ago
কুরআন নাযিলের মাসে কুরআন তিলাওয়াতের পাশাপাশি সমাজে কুরআন-সুন্নাহর আইন ও আদর্শ প্রতিষ্ঠার শপথ নিন- ইশা ছাত্র আন্দোলন
4 weeks ago
এই রমযান মাসেই মানুষের জন্য হেদায়েত এবং সত্যান্বেষীদের জন্য সুস্পষ্ট পথনির্দেশ নিয়ে কুরআন নাজিল হয়েছে; যা হক ও বাতিলের মাঝে পার্থক্যকারী। [সুরা বাকারা: ১৮৫]
4 weeks ago
সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় নীতির পরিবর্তন চাই- ইশা ছাত্র আন্দোলন
1 month ago
বাজেট হতে হবে শিক্ষা ও উদ্যোক্তাবান্ধব এবং কর্মসংস্থানে থাকতে হবে সুনির্দিষ্ট নির্দেশনা- এম হাছিবুল ইসলাম, সেক্রেটারি জেনারেল, ইশা ছাত্র আন্দোলন

ইসরাইল কর্তৃক ফিলিস্তিনিদের হত্যার দায় ডোনাল্ড ট্রাম্পকেই নিতে হবে

-ইশা ছাত্র আন্দোলন

isca

আজ ১৬/০৫/১৮ইং জাতীয় মসজিদ বায়তুল মোকাররম উত্তর গেট হতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর এর উদ্যোগে ইসরাইল কর্তৃক ফিলিস্তিনি মুসলিমদের উপরে নির্বিচারে অর্ধশতাধিক মানুষ হত্যার প্রতিবাদে ঢাকা মহানগর পূর্বের সভাপতি মুহাম্মাদ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, ইসরাইল রাষ্ট্র প্রতিষ্ঠার ৭০তম বার্ষিকীতে পূর্ব ঘোষনা অনুযায়ী মার্কিন দূতাবাস তেল আবিব থেকে জেরুজালেমে স্থানান্তরের অবৈধ পদক্ষেপে আমরা তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

দীর্ঘ ৭০বছর ধরে অবৈধ রাষ্ট্র ইসরাইল যুক্তরাষ্ট্রের মদদে ফিলিস্তিনিদের উপর অমানবিক নির্যাতন ও গণহত্যা চালাচ্ছে। ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় আসার পর এ মাত্রা আরো বেড়ে গিয়েছে এবং গত ১৫মে অর্ধশতাধিক মুসলমানদের নির্বিচারে গুলি করে এবং ২৫০০ মানুষকে আহত করে, এর দায়ভার যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পেকেই নিতে হবে এবং আন্তর্জাতিক আদালতে তার বিচার করতে হবে। নেতৃদ্বয় বলেন, বিশ্ব মুসলিম নেতৃবৃন্দ নতুন করে ঐক্য গড়ে তুলতে হবে এবং জারজ রাষ্ট্র ইসরাইলের সাথে সকল কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে এবং তাদের পণ্য বর্জন করতে হবে।
উক্ত মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেক্রেটারি জেনারেল এম. হাছিবুল ইসলাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর জয়েন্ট সেক্রেটারি জেনারেল এস.এম. এমদাদুল্লাহ ফাহাদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নুরুল করীম আকরাম, যোগাযোগ ও প্রচার সম্পাদক মুহা. শরীফুল ইসলামসহ কেন্দ্র ও নগর নেতৃবৃন্দ।

isca
isca
isca

আমা‌দেরকে সা‌থে পে‌তে :
website: www.iscabd.org
online library: www.iscalibrary.com
e-mail: iscabd91@gmail.com
fb page: www.facebook.com/iscabd91
twitter: www.twitter.com/iscabd
yt-1 (ISCA Online Channel): www.youtube.com/iscabd
yt-2 (ISCA BD): www.youtube.com/iscabd2
Google Plus: www.google.com/+iscabd