ছাত্রলীগ দেশে উন্মাদ খুনি তৈরি করছে
ইশা ছাত্র আন্দোলন

http://presentnews.net/wp-content/uploads/2019/10/Untitled-1.jpg

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদকে গভীর রাতে বুয়েট হলে নৃশংসভাবে হত্যাকাণ্ডের ঘটনায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে চরম উৎকন্ঠা তৈরি হয়েছে। দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠে এ ধরণের হত্যাযজ্ঞ কোনভাবেই মেনে নেয়া যায় না বলে মন্তব্য করেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ।

তিনি আরও বলেন, খবরে প্রকাশিত হয়েছে, খুনীরা ছাত্রলীগের বুয়েট শাখার দায়িত্বশীল। ছাত্রলীগকে আমরা একটি ছাত্র রাজনৈতিক সংগঠন হিসেবে জানতাম। এই ঘটনায় প্রমাণ হলো ছাত্রলীগ উম্মাদ খুনীও তৈরী করে; যারা নিজেদেরই ক্যাম্পাসের একজন শিক্ষার্থীকে পিটিয়ে মেরে ফেলতে পারে।

আবরার ফাহাদ হত্যাকান্ডের পর তার কল্পিত রাজনৈতিক পরিচয়কে সামনে এনে এমন পশুসুলভ হত্যাকান্ডকেও নৈতিকভাবে সমর্থন ও বৈধতাদানের প্রয়াস চলছে, আমরা এর তীব্র নিন্দা জানাই। এমন ঘৃণ্য রাজনৈতিক সংস্কৃতি খোদ সরকারের জন্যও ভাল ফলাফল বয়ে আনবেনা।

কেন্দ্রীয় সভাপতি আরও বলেন, ছাত্রলীগ নিজেদের অপরাধ ধামাচাপা দিতে চেষ্টা করছে এবং বুয়েট কর্তৃপক্ষ সিসিটিভি ফুটেজ সরিয়ে ফেলার মাধ্যমে ছাত্রলীগের নির্লজ্জ তাবেদারি করছে। আমরা বুয়েট কর্তৃপক্ষকেও সতর্ক করে দিতে চাই।

দেশের বর্তমান পরিস্থিতি এমন এক পর্যায়ে এসে দাঁড়িয়েছে, ব্রাহ্মণ্যবাদের বিরুদ্ধে কথা বলাটাই যেন এখানে অমার্জনীয় অপরাধ। যার জ্বলন্ত সাক্ষী আবরার ফাহাদ। আমরা মনে করি, আবরার ফাহাদ এর শাহাদাত ভারতীয় সাম্রাজ্যবাদের বিরুদ্ধে দুর্বার গণআন্দোলনের মাইলফলক হয়ে থাকবে।

আমরা সরকারের প্রতি তীব্র হুশিয়ারি উচ্চারণ করে বলতে চাই, অনতিবিলম্বে আবরার ফাহাদের খুনীদের গ্রেফতার ও তদন্তপূর্বক সর্বোচ্চ শাস্তি কার্যকর করা না হলে দেশের ছাত্র-জনতাকে নিয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে।

আমা‌দেরকে সা‌থে পে‌তে
website: www.iscabd.org
online library: www.iscalibrary.com
e-mail: iscabd91@gmail.com
fb page: Islami Shasantantra Chhatra Andolan
twitter: www.twitter.com/iscabd
YouTube-(ISCA BD): www.youtube.com/iscabd1
Google Plus: www.google.com/+iscab