1

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর প্রতিটি কর্মী দেশ, মানবতা ও ইসলামের অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করতে হবে। ১৯৯১ সালের ২৩ আগস্ট কুতুবুল আলম আল্লামা সৈয়দ ফজলুল করীম (রহ.) এমনই একটি স্বপ্ন নিয়ে ইশা ছাত্র আন্দোলনকে প্রতিষ্ঠিত করেছিলেন। আজ ইশা ছাত্র আন্দোলন তাদের সেই লক্ষে অনেক দূর অগ্রসর হয়েছে।

রাজধানী ঢাকার গুলশানস্থ সাঈদনগর অটিটোরিয়ামে ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় ব্যবস্থাপনায় আয়োজিত অগ্রসরমান কর্মীদের নিয়ে ৪দিনব্যাপী কর্মী তারবিয়াতের প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম উপর্যুক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, সকল প্রকার বাতিলের মোকাবেলা করতে ইশা ছাত্র আন্দোলন-এর কর্মীদের জ্ঞান-বিজ্ঞানে আরো বেশি প্রশিক্ষিত হতে হবে। কেননা প্রশিক্ষিত জনবল ছাড়া একটি সফল পরিবর্তন করা সম্ভব নয়।

2

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি জি.এম রুহুল আমীন সভাপতির বক্তব্যে বলেন, আমাদের এই অর্জিত প্রশিক্ষণকে কাজে লাগিয়ে দেশের প্রতিটি ছাত্র সমাজের মাঝে ইসলামের সুমহান আদর্শকে পৌঁছে দিতে হবে।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক নোমান আহমাদ, তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মুহা. ইলিয়াস হাসান, কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ প্রমুখ।

বার্তা : মুহাম্মাদ ইলিয়াস হাসান
কেন্দ্রীয় তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক
তারিখ : ১৮/০৫/২০১৭
http://www.iscabd.org/?p=3138
Website: www.iscabd.org
Online Library: www.iscalibrary.com
Email: iscabd91@gmail.com
Facebook: www.facebook.com/iscabd91
YouTube: www.youtube.com/c/iscabd
Google Plus: www.google.com/+ISCABD