4 weeks ago
হে মু‌মিনগণ! তোমা‌দের ওপর রোজা ফরজ করা হ‌য়ে‌ছে, যেম‌নিভা‌বে ফরজ করা হ‌য়ে‌ছিল তোমা‌দের পূর্বব‌র্তি‌দের ওপর। যা‌তে তোমরা তাকওয়া অর্জন কর‌তে পা‌রো। [সূরা বাকারা-১৮৩]
4 weeks ago
কুরআন নাযিলের মাসে কুরআন তিলাওয়াতের পাশাপাশি সমাজে কুরআন-সুন্নাহর আইন ও আদর্শ প্রতিষ্ঠার শপথ নিন- ইশা ছাত্র আন্দোলন
4 weeks ago
এই রমযান মাসেই মানুষের জন্য হেদায়েত এবং সত্যান্বেষীদের জন্য সুস্পষ্ট পথনির্দেশ নিয়ে কুরআন নাজিল হয়েছে; যা হক ও বাতিলের মাঝে পার্থক্যকারী। [সুরা বাকারা: ১৮৫]
4 weeks ago
সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় নীতির পরিবর্তন চাই- ইশা ছাত্র আন্দোলন
1 month ago
বাজেট হতে হবে শিক্ষা ও উদ্যোক্তাবান্ধব এবং কর্মসংস্থানে থাকতে হবে সুনির্দিষ্ট নির্দেশনা- এম হাছিবুল ইসলাম, সেক্রেটারি জেনারেল, ইশা ছাত্র আন্দোলন

5

বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় জারজ রাষ্ট্র ইসরাইলকে প্রতিহত করতে বিশ্বের শান্তিকামী মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। যারা এই ইসরাইলের পক্ষ অবলম্বন করে তারা নিশ্চয়ই শান্তি চায় না। মুসলমানদের প্রথম কেবলা বাইতুল মোকাদ্দাসে নামাজ আদায় করতে বাঁধা দিয়ে এবং নামায আদায়ের দাবিতে অনুষ্ঠিত সমাবেশে ইহুদিবাদি ইসরাইলি বাহিনীর গুলি করে সারা বিশ্বে অশান্তি সৃষ্টি করতে চায়।

আল-আকসায় ইসরাইলি তাণ্ডবের প্রতিবাদে আজ ২৫ জুলাই’১৭ মঙ্গলবার, বিকাল ৩টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন-এর নেতৃত্বে হাউজ বিল্ডিং চত্বর থেকে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ উপর্যুক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, বিশ্ব মানচিত্রে ইসরাইল একটি বিষফোঁড়ার নাম। তাই যেকোনো মূল্যে এই জারজ রাষ্ট্রকে নিশ্চিহ্ন করে দিতে হবে। এখনি সময় বিশ্ব মুসলিমকে ঐক্যবদ্ধ হওয়ার। সাথে সাথে জাতিসংঘের সমালোচনা করে তিনি বলেন, এই বিশ্ব নিয়ন্ত্রিক জাতিসংঘ শুধুমাত্র পশ্চিমা রাষ্ট্রের এজেন্ডা বাস্তবায়ন করছে। এই সংঘ বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় ব্যর্থ হয়েছে। তাই শান্তিপ্রিয় জাতিকে ঐক্যবদ্ধভাবে বিকল্প সংঘ গড়ে তুলতে হবে। জলবায়ু ইস্যুতে বাংলাদেশ যেভাবে আন্তর্জাতিক পর্যায়ে অগ্রগামী ভূমিকা রেখেছে, তেমনি ফিলিস্তিনের মাজলুম মানবতার পক্ষে কার্যকরী পদক্ষেপ নেয়ার দাবি জানান।

আল-আকসায় ইসরাইলি তা-বের প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম-এর সঞ্চালনায় আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন। কেন্দ্রীয় সভাপতি তার বক্তব্যে ফিলিস্তিনের মাজলুম জনতার পাশে বিশ্ব মিডিয়ায় কার্যকরী ভূমিকা রাখার আহ্বান জানান। বিশ্ব মানবতাকে ইসরাইলি পণ্য বর্জন করে ওদের অর্থনীতিতে আঘাত হানার কথাও বলেন। তিনি বলেন, ঢাকার সরকারি কলেজগুলোর চলমান আন্দোলনে আহত সিদ্দিকুর রহমানের শুধুমাত্র চিকিৎসার ব্যয় ভার নয়; বরং পুরো পরিবারের দায়িত্ব নেয়া ও আন্দোলনরত ১২০০ শিক্ষার্থীর নামে অজ্ঞাত হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ হাছিবুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম. এমদাদুল্লাহ ফাহাদ, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক নোমান আহমাদ, তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ ইলিয়াস হাসান, প্রকাশনা বিষয়ক সম্পাদক এইচ.এম. কাওছার আহমাদ প্রমুখ।

ভিডিওসমূহ





অন্যান্য ছবিসমূহ

1
1
1
1
1

বার্তা প্রেরক : মুহাম্মাদ ইলিয়াস হাসান
তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক
তারিখ : ২৫/০৭/২০১৭
Website
Online Library
Email: iscabd91@gmail.com
Facebook
YouTube
YouTube
Google Plus